সোমবার, ১ নভেম্বর, ২০২১

প্যানক্রিয়াটাইটিস বিশেষজ্ঞ ডাক্তার বাংলাদেশ ! পেটের ভীষণ ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি যখন

পেটে ব্যথা হলে বিশেষ করে উপর পেট থেকে ব্যথা শুরু হয়ে সম্পূর্ণ পেটে এবং বুকে ও পিঠে ব্যথা  অনুভত হলে অর্থাৎ অগ্ন্যাশয় বা প্যানক্রিয়াস প্রদাহ হলে প্যানক্রিয়াটাইটিস বিশেষজ্ঞ ডাক্তারের কাছে এর সমাধান খুঁজতে যান অনেকেই। পেটের ভীষণ ব্যথা নিয়ে কিছু দিন পর পর হাসপাতালে ভর্তি হচ্ছেন এই জটিল রোগে আক্রান্ত রোগীরা। কিন্তু হায় ! এলোপ্যাথিক হাসপাতালে এই সমস্যার ইমার্জেন্সি ট্রিটমেন্ট দিতে পারলেও প্যানক্রিয়াটাইটিস রোগ নির্মূল করতে পুরুপুরি অক্ষম। কারণ এই সমস্যার স্থায়ী চিকিৎসা নেই এলোপ্যাথিতে। তারপরও এই রোগে আক্রান্ত লোকজন দৌড়াচ্ছেন এলোপ্যাথিক গ্যাস্ট্রোলিভার বিশেষজ্ঞ ডাক্তারদের পেছনে - অযথাই !! কারণ, আধুনিক যুগেও শিক্ষিত সমাজ জানেনই যে, এই রোগের সর্বাধুনিক এবং কার্যকর চিকিৎসা হলো - হোমিওপ্যাথি।
যেখানে তাদের সমাধান পাওয়ার কথা সেখানে পৌঁছানোর আগ পর্যন্ত অনেকে নিজের ভিটেমাটি পর্যন্ত বিক্রি করে দিচ্ছে হাসপাতালে দৌড়াতে দৌড়াতে। স্থায়ী কোন চিকিৎসা না থাকার কারণে যেখানে এলোপ্যাথিক চিকিৎসকগণ বিষয়টিকে ভয়াবহ একটি পেটের রোগ বলে দাবী করেছে সেখানে অতি আধুনিক হোমিও চিকিৎসকরাই ঠিকই এই সমস্যা সারিয়ে তুলছেন প্রোপার ইনভেস্টিগেশন এবং পার্শ্বপ্রতিক্রিয়াহীন মেডিসিন প্রয়োগের মাধ্যমে।
প্যানক্রিয়াটাইটিস বিশেষজ্ঞ ডাক্তার বাংলাদেশ
তাই সাধারণ লোকজনকে আগে থেকেই জানতে হবে কোন রোগের স্থায়ী চিকিৎসা কোন ট্রিটমেন্ট সিস্টেম দিয়ে থাকে আর কোথায় গেলে সেটি পাওয়া যাবে। যথা সময়ে যথাযথ চিকিৎসা অর্থ এবং সময় দুটিই বাঁচিয়ে দেয়। আর অসময়ে ঠিকঠাক জায়গা পর্যন্ত যেতে পারলেও রোগের তীব্রতা তখন আগের মতো থাকে না বরং বিভিন্ন অপচিকিৎসা বা কুচিকিৎসায় সেটি আরো জটিল থেকে জটিল আকার ধারণ করে যা প্রপার চিকিৎসাধীন আসলেও রোগ আরোগ্যের সময়কে কিছুটা হলেও বিলম্বিত করে।

তাই অ্যাকিউট ও ক্রনিক প্যানক্রিয়াটাইটিস হলে ইমার্জেন্সি ট্রিটমেন্ট এর জন্য মাঝে মাঝে হাসপাতালে চিকিৎসা নিলেও এর স্থায়ী চিকিৎসার জন্য অবশ্যই রেজিস্টার্ড এবং দক্ষ একজন হোমিও চিকিৎসক খুঁজে বের করা উচিত যিনি এই সমস্যার কার্যকর চিকিৎসা দিতে জানেন। প্রোপার হোমিওপ্যাথিক চিকিৎসায় Pancreatitis সমূলে নির্মূল হওয়া সময়ের ব্যাপার মাত্র।
  • pancreatitis treatment in Bangladesh
  • pancreatitis doctor in Dhaka
  • pancreatitis doctors near me
  • best doctor to treat pancreatitis
  • acute pancreatitis treatment
  • treatment for pancreatitis
  • pancreatitis when to worry
Dr Imran
ডাঃ দেলোয়ার জাহান ইমরান
ডিএইচএমএস (বিএইচএমসি এন্ড হসপিটাল), ডিএমএস; ঢাকা
রেজিস্টার্ড হোমিওপ্যাথিক চিকিৎসক (রেজিঃ নং-৩৩৪৪২)
যোগাযোগঃ আনোয়ার টাওয়ার, আল-আমিন রোড, কোনাপাড়া, ডেমরা, ঢাকা।
Phone: +88 01671-760874; 01977-602004 (শুধু এপয়েন্টমেন্টের জন্য)
About Me: Profile ➤ Facebook ➤ YouTube ➤