সোমবার, ১৯ জুলাই, ২০২১

প্যানক্রিয়াটাইটিস ও ডায়াবেটিস নির্মূল হচ্ছে হোমিও চিকিৎসায় ! প্রামাণ্য কেইস

প্যানক্রিয়াটাইটিস এবং এর ফলে সৃষ্ট ডায়াবেটিস থেকে সম্পূর্ণ সেরে উঠে স্বাভাবিক জীবনে ফিরতে একমাত্র আশার আলো হল হোমিওপ্যাথি চিকিৎসা বিজ্ঞান। বর্তমান বিশ্বে অন্যান্য চিকিৎসা পদ্ধতি যেখানে স্থায়ী চিকিৎসা দিতে ব্যর্থ হচ্ছে সেখানে অ্যাকিউট ও ক্রনিক প্যানক্রিয়াটাইটিস অর্থ্যাৎ অগ্ন্যাশয় বা প্যানক্রিয়াস প্রদাহ এবং এর ফলে সৃষ্ট ডায়াবেটিস নির্মূলের কার্যকর এবং স্থায়ী চিকিৎসা নিশ্চিত করছে হোমিওপ্যাথি। এটাও জেনে রাখুন, এর জন্য অবশ্যই রেজিস্টার্ড এবং অভিজ্ঞ একজন হোমিও চিকিৎসকের পরামর্শক্রমে চিকিৎসা নিতে হবে যিনি এই বিষয়গুলি ঠিকঠাক ভাবে হ্যান্ডেল করতে পারেন।

ধারাবাহিক ভাবে এ সংক্রান্ত আর্টিকেল এবং ভিডিও পাবেন আমাদের ওয়েবসাইটে। এবার আসুন প্রামাণ্য একটি কেইস নিয়ে আলোচনা করি। ২৫ বছর বয়স্কা রোগিণীর মাসে অন্তত একবার পেটে ভীষণ ব্যথা এবং বমি হয়। সাথে সাথে হাসপাতালে ভর্তি করে হয়। এর সাথে রয়েছে উচ্চ মাত্রার ডায়াবেটিস এবং এর জন্য দিনে দুইবার ইনসুলিন নিতে হয়। এ অবস্থায় রক্তে শর্করা বা সুগার এর মাত্রা-
  • খালি পেটে 14-15 mmol/l
  • ভরা পেটে 25-26 mmol/l
দুর্বিসহ এক জীবন যাপন করে চলেছেন। বিভিন্ন হাসপাতালে স্ত্রীকে নিয়ে দৌড়াচ্ছেন তার স্বামী। কিন্তু কোথাও এর কোন সমাধান পাননি। এলোপ্যাথিক চিকিৎসকগণ বার বার তাকে হতাশ করছিলেন এই বলে যে- এটি পেটের খুবই খারাপ একটি রোগ এবং তার স্ত্রী কখনো সুস্থ হবেন না। এভাবেই চলতে হবে সারা জীবন আর ঔষধ নিয়ে যেতে হবে ডায়াবেটিস নিয়ন্ত্রণে রাখার জন্য।

এরই মধ্যে একদিন অনলাইনে তিনি জানতে পারলেন এলোপ্যাথিক চিকিৎসায় কোন ক্রনিক ডিজিসই ভাল হয় না ঔষধ খেয়ে খেয়ে থাকতে হয় অথচ হোমিওপ্যাথিতে রয়েছে এই সব সমস্যার কার্যকর সমাধান। কিন্তু এলোপ্যাথিক মেডিক্যাল মাফিয়ারা কখনো মানুষকে জানতেও দেয় না হোমিওপ্যাথিতে স্থায়ীভাবে ভাল হয়ে যায় জটিল এই প্যানক্রিয়াটাইটিস এবং এর ফলে সৃষ্ট ডায়াবেটিস।
প্রপার একটি হোমিও চিকিৎসায় মাত্র ৫ মাসের মধ্যেই সম্পূর্ণ সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে এলেন সেই রোগিনী। প্যানক্রিয়াটাইটিস নেই এবং এর ফলে সৃষ্ট ডায়াবেটিসও নেই। এখন তার রক্তে শর্করা বা সুগার এর মাত্রা স্বাভাবিক। বিস্তারিত ভিডিওতে দেখুন। ধন্যবাদ 
Dr Imran
ডাঃ দেলোয়ার জাহান ইমরান
ডিএইচএমএস (বিএইচএমসি এন্ড হসপিটাল), ডিএমএস; ঢাকা
রেজিস্টার্ড হোমিওপ্যাথিক চিকিৎসক (রেজিঃ নং-৩৩৪৪২)
যোগাযোগঃ আনোয়ার টাওয়ার, আল-আমিন রোড, কোনাপাড়া, ডেমরা, ঢাকা।
Phone: +88 01671-760874; 01977-602004 (শুধু এপয়েন্টমেন্টের জন্য)
About Me: Profile ➤ Facebook ➤ YouTube ➤