মঙ্গলবার, ১৮ মে, ২০২১

ক্রনিক প্যানক্রিয়াটাইটিস এবং এর ফলে সৃষ্ট ডায়াবেটিস নির্মূলের ম্যাজিক ট্রিটমেন্ট হোমিওপ্যাথি

অগ্ন্যাশয়ের দীর্ঘমেয়াদী প্রদাহ অর্থ্যাৎ ক্রনিক প্যানক্রিয়াটাইটিস এর ফলে অনেকেই ডায়াবেটিসে আক্রান্ত হচ্ছেন। আর এলোপ্যাথিক ভুল চিকিৎসায় প্যানক্রিয়াটাইটিস এবং এর ফলে সৃষ্ট ডায়াবেটিসের জটিলতা দিন দিন বেড়ে চলেছে অনেকেরই। মনে রাখবেন - বর্তমান বিশ্বে ক্রনিক প্যানক্রিয়াটাইটিস Pancreatitis এবং এর কারণে সৃষ্ট যুক্ত ডায়াবেটিস নির্মূলের একমাত্র কার্যকর চিকিৎসা হলো হোমিওপ্যাথি। অগ্ন্যাশয়ের দীর্ঘমেয়াদী প্রদাহের ফলে অগ্ন্যাশয় ফুলে যায় আর যার ফলে ইনসুলিন উৎপাদনকারী সেলগুলো ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হয় যা মেরামত করে অগ্ন্যাশয়ের প্রদাহ স্থায়ীভাবে দূর করে ডায়াবেটিস নির্মূলের ক্ষেত্রে স্রষ্টার এক বিশেষ আর্শীবাদ হলো হোমিওপ্যাথি।

ইতিপূর্বে আপনারা জেনেছেন-
ক্রনিক প্যানক্রিয়াটাইটিসযুক্ত ডায়াবেটিস নির্মূলের ম্যাজিক ট্রিটমেন্ট হোমিওপ্যাথি

প্রিয় পাঠক আমি ডাঃ দেলোয়ার জাহান ইমরান। ক্রনিক প্যানক্রিয়াটাইটিসযুক্ত ডায়াবেটিস পেশেন্টদের চিকিৎসা দিয়ে আসছি। যারা বহু বছর যাবৎ এই সমস্যায় ভুগছিলেন এবং দেশ বিদেশে এলোপ্যাথিক চিকিৎসা নিয়েও স্থায়ী কোন ফলাফল পাননি। তারা সবাই ওয়ান টাইম এলোপ্যাথিক ঔষধ খেয়ে খেয়ে উপর পেটের ব্যথা এবং ক্রমাগত ইনসুলিন নিয়ে সুগার নিয়ন্ত্রণ রাখার চেস্ট করতেন কিন্তু রোগ জটিলতা দিন দিন বাড়তে থাকায় প্রায় সবার অবস্থাই খারাপের দিকে যাচ্ছিল। আপনারা জেনে হয়তো আনন্দিত হবেন যে, ক্রনিক প্যানক্রিয়াটাইটিস এবং এর ফলে সৃষ্ট ডায়াবেটিস স্থায়ীভাবে নির্মূলের ক্ষেত্রে হোমিওপ্যাথি বর্তমান বিশ্বে নাম্বার ওয়ান চিকিৎসা পদ্ধতি।

তবে যে বিষয়ে আপনাদের সতর্ক হতে হবে - এ ক্ষেত্রে আপনি যেখানে সেখানে হোমিও চিকিৎসা নিলেই আর কিছু হোমিও ঔষধ খেলেই সুস্থ হয়ে যাবেন না। কারণ ক্রনিক প্যানক্রিয়াটাইটিস সমস্যার পেছনে দায়ী থাকে জটিল প্রকৃতির True Diseases বা প্রকৃত রোগ। একজন দক্ষ হোমিও চিকিৎসকই মূলত আপনার DNA তে Predominant প্রকৃত রোগগুলি হোমিওপ্যাথিক নিয়মে ইনভেস্টিগেশন করে নির্ণয় করতে পারেন। তখন সেই আলোকে প্রোপার হোমিও চিকিৎসা দিলেই ক্রনিক প্যানক্রিয়াটাইটিস এবং এর ফলে সৃষ্টি হওয়া ডায়াবেটিস স্থায়ী ভাবে নির্মূল হওয়া সময়ের ব্যাপার মাত্র।
এ ক্ষেত্রে আপনার DNA তে Predominant প্রকৃত রোগ বা True Diseases নির্ণয় করতে হোমিওপ্যাথিক নিয়মে একটি ইনভেস্টিগেশন প্রয়োজন যেহেতু আপনার শরীরে শক্তিকৃত হোমিওপ্যাথিক ঔষধ প্রয়োগ করা হবে। এক্ষেত্রে পেশেন্টের শৈশবের জীবনদর্শন, বিগত জীবনে কি কি স্বাস্থ জটিলতায় ভুগেছেন। তার নিকট আত্মীয় যেমনঃ মা-বাবা, ভাই-বোন, দাদা-দাদী, নানা-নানী তাদেরও হিস্টি নিবেন চিকিৎসক। এক্ষেত্রে অবশ্যই বিস্তারিত তথ্যাবলী দিয়ে সাহায্য করতে হবে চিকিৎসককে। ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ।
Dr Imran
ডাঃ দেলোয়ার জাহান ইমরান
ডিএইচএমএস (বিএইচএমসি এন্ড হসপিটাল), ডিএমএস; ঢাকা
রেজিস্টার্ড হোমিওপ্যাথিক চিকিৎসক (রেজিঃ নং-৩৩৪৪২)
যোগাযোগঃ আনোয়ার টাওয়ার, আল-আমিন রোড, কোনাপাড়া, যাত্রাবাড়ী-ডেমরা রোড, ঢাকা।
Phone: +88 01671-760874; 01977-602004 || E-mail : delowaridb@gmail.com
About Me: Profile ➤ Facebook ➤ YouTube ➤