মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০

আইবিএস থেকে মুক্তির উপায় রিয়েল হোমিওপ্যাথিক চিকিৎসা - প্রামাণ্য কেইস রায়হান

আইবিএস বা ইরিটেবল বাওয়েল সিনড্রোম IBS - Irritable Bowel Syndrome পেটের এই দুরারোগ্য সমস্যা নির্মূলের একমাত্র উন্নত চিকিৎসা হলো হোমিওপ্যাথি যার মাধ্যমে IBS পুরুপুরি নির্মূল হয়ে যায় । পেটের এই পীড়া সম্পূর্ণ ভাবে দূর করার জন্য হোমিওতে রয়েছে বহু কার্যকর ঔষধ। এক্সপার্ট একজন হোমিও চিকিৎসক রোগীর সার্বিক অবস্থা পর্যবেক্ষণ করে নির্বাচনকৃত ঔষধ প্রয়োগের মাধ্যমে এই সমস্যা দূর করে থাকেন।

রায়হান, ডেমরা ঢাকা। যিনি দীঘদিন যাবৎ আইবিএস সমস্যায় ভুগছিলেন। তার ২ বছর বয়সের শিশুও দুরারোগ্য পেটের পীড়ায় জন্মলগ্ন থেকেই ভুগছিল যাকে এলোপ্যাথিক চিকিৎসকগণ ক্রমাগত এন্টিবায়োটিক প্রয়োগ করে আসছিল কিন্তু সমস্যা কোন ক্রমেই দূর হচ্ছিলো না। একসময় শিশুটি আমার চিকিৎসাধীন আসে এবং আল্লাহ পাকের অশেষ মেহেরবানীতে কিছু দিনের মধ্যেই স্থায়ীভাবে সুস্থ্যতা লাভ করে।
তারপর রায়হান সাহেব তার নিজের সমস্যার কথা আমাকে জানান এবং দীঘদিন যাবৎ ভুগতে থাকা আইবিএস সমস্যা চিকিৎসা নিতে ইচ্ছা পোষণ করেন। তিনিও এই সমস্যায় বহু ডাক্তার দেখিয়ে বিফল হন। অবশেষে প্রপার একটি হোমিও চিকিৎসায় মাত্র তিন মাসেই আল্লাহ পাকের অশেষ মেহেরবানীতে এই সমস্যা থেকে স্থায়ীভাবে মুক্তি লাভ করেন।
Dr Imran
ডাঃ দেলোয়ার জাহান ইমরান
ডিএইচএমএস (বিএইচএমসি এন্ড হসপিটাল), ডিএমএস; ঢাকা
রেজিস্টার্ড হোমিওপ্যাথিক চিকিৎসক (রেজিঃ নং-৩৩৪৪২)
যোগাযোগঃ আনোয়ার টাওয়ার, আল-আমিন রোড, কোনাপাড়া, যাত্রাবাড়ী-ডেমরা রোড, ঢাকা।
Phone: +88 01671-760874; 01977-602004 || E-mail : delowaridb@gmail.com
About Me: Profile ➤ Facebook ➤ YouTube ➤