মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০

পুরুষদের ভেরিকোসিল Varicocele নির্মূলের প্রামাণ্য কেইস

পুরুষদের ভেরিকোসিল Varicocele, এপিডিডাইমাল সিস্ট প্রপার একটি হোমিও ট্রিটমেন্টে ঠিক হয়ে যায়। এ পর্যন্ত দেখা গেছে প্রাথমিক অবস্থায় এই সমস্যাগুলি দু'মাসের মধ্যেই পুরুপুরি নির্মূল হয়ে যায়। কিন্তু ক্রনিক অবস্থায় ঠিক হতে বেশ কিছুটা সময় নেয়। 

ভেরিকোসিল এবং এপিডিডাইমাল সিস্ট পুরুষদের জটিল প্রকৃতির রোগগুলির মধ্যে অন্যতম। এর কারণে পুরুষদের বিভিন্ন প্রকার জটিল সমস্যার সৃষ্টি হয়ে থাকে - অন্ডকোষের স্থানে প্রদাহের কারণে কষ্ট পাওয়াসহ পুরুষদের বন্ধ্যাত্ব, যৌন দুর্বলতা, টেস্টোস্টেরোন হরমোন কমে যাওয়া ইত্যাদি সমস্যার সৃষ্টি হয়ে থাকে। 

এই সমস্যাগুলির কোন এলোপ্যাথিক চিকিৎসা নেই। যার কারণে সাধারণ লোকজন এইগুলি সম্পর্কে তেমন কিছু জানতে পারে না। এই রোগগুলি এবং সেগুলির ফলে সৃষ্ট জটিলতা নিয়ে জীবন যাপন করতে থাকে অথচ লোক-লজ্জায় কারো সাথে বিষয়টি নিয়ে আলোচনা পর্যন্ত করতে চায় না।   

অথচ পুরুষদের ভেরিকোসিল, এপিডিডাইমাল সিস্ট এই সমস্যাগুলির প্রপার ট্রিটমেন্ট রয়েছে হোমিওপ্যাথিক চিকিৎসা বিজ্ঞানে। তাই এই প্রকারের সমস্যায় অভিজ্ঞ একজন হোমিও চিকিৎসকের সাথে যোগাযোগ করুন। 
ভিডিওতে যাকে দেখছেন তিনি এই সমস্যার একজন ভুক্তভুগী যিনি বহু দিন যাবৎ সমস্যাগুলি নিয়ে বয়ে বেড়িয়েছেন অথচ বিভিন্ন এলোপ্যাথিক চিকিৎসকদের দেখিয়েও কোন ফল পাননি। কারণ তিনি জানতেন না পুরুষদের ভেরিকোসিল এবং এপিডিডাইমাল সিস্ট এর কোন এলোপ্যাথিক চিকিৎসা নেই। অযথাই সময় নষ্ট করেছেন আর এভাবে একসময় তিনি বন্ধ্যাত্ব সমস্যায় আক্রান্ত হয়ে পড়েন। 
Dr Imran
ডাঃ দেলোয়ার জাহান ইমরান
ডিএইচএমএস (বিএইচএমসি এন্ড হসপিটাল), ডিএমএস; ঢাকা
রেজিস্টার্ড হোমিওপ্যাথিক চিকিৎসক (রেজিঃ নং-৩৩৪৪২)
যোগাযোগঃ আনোয়ার টাওয়ার, আল-আমিন রোড, কোনাপাড়া, যাত্রাবাড়ী-ডেমরা রোড, ঢাকা।
Phone: +88 01671-760874; 01977-602004 || E-mail : delowaridb@gmail.com
About Me: Profile ➤ Facebook ➤ YouTube ➤